Blogger templates

Pages

Sunday, February 8, 2015

সুমন আর আমার লীলা খেলা

১২ টায় ক্লাস শেষ। ২ টার ক্লাস টা আজ আর হবে না। ক্যান্টিনে আমি আর আরিফা বসে কফি খাচ্ছি। কি করব এখন চিন্তা করতেছি। বাইরেও বৃষ্টি তাই ক্যাম্পাসে পোলাপাইন ও নাই যে আড্ডা দিমু। বসে থাইকা আজাইরা পেচাল আর কত পারি। বিরক্তি চলে আসল। চিন্তা করলাম সুমনের বাসায় গিয়া গান শুনি। ও বলে রাখি সুমন আমার খুব ভালো বন্ধু। আমরা এক সাথে গান করি। আমাদের একটা গানের দল আছে। সুমনের সাথে আমার গোপন সম্পর্ক আছে। সেটা আমি আর সুমন ছাড়া দুনিয়ার কেউ জানে না। আজ খুব ইচ্ছা করছে বলতে তাই বলতেছি। অনলাইনের আপ্নারা জানলেও আমার কোন ক্ষতি নাই। কারন আমার নাম আমি দেই নাই আর দেবও না। যাই হোক আমি আরিফা কে বললাম যাই আমি বাসায়। আরিফা বলল চল আমিও তোর বাসায় যাই। আমি বললাম না বাসায় কেউ নাই তোর যাইতে হবে না। আরিফা নাছর বান্দা সে যাবেই। আমি তো চরম বিপাকে পরলাম। এখন কি করি? আমি কথা ঘুরিয়ে বললাম যে না চল সুমনের বাসায় যাই। ও বলল যে সুমন এর বাসায় আমি যাব না। আমি তো মহা খুশি হলাম। ও ১ মিনিট পরে বলল না আমিও যাব। আমার চিপায় পরলাম। আমি বললাম দারা আমি সুমনরে ফোন দিয়া জিগাই ও কই। আমি ফোন দিছি সুমন কেবল হ্যালো বলছে আর সাথেয় সাথে আরিফা ফোন কাইরা নিয়া বলল সুমন কেমন আছ? সুমন এর সাথে কথা বলে ঐ জিজ্ঞেস করল আমরা যাব কিনা?সুমন আর কি বলবে যেতে বলল। আমি বুঝলাম আজকে আমার আর কিছু করা হবে না। ওকে নিয়ে রওনা দিলাম সুমনের বাসার দিকে। সুমনের বাসার নিচে গিয়ে কলিং বেল চাপলাম। সুমন এসে নিয়ে গেলো। ওর বাসায় বড় একটা স্টুডিও। আমরা ওর স্টুডিও তে বসে গল্প করতে লাগলাম। খুব খিদা লাগল। আমি সুমন রে বললাম যে কিছু খাব। সুমন আমাদের জন্য বারগার নিয়ে আসল। আমরা খেলাম। আবার খেয়ে দেয়ে গল্প করতে লাগ্লাম। আর ভালো লাগছিলো না। আমি আরিফা কে বললাম আরিফা তোমাকে একটা কথা বলি? আরিফা বলল বল? আমি বললাম সুমন আমার বয় ফ্রেন্ড। আমরা ২ বছর ধরে প্রেম করতেছি। তখন আরিফা বলল তাহলে “মনা” কে? আমি ভুলেই গেছিলাম যে সুমনের গার্ল ফ্রেন্ড কে আরিফা চেনে। আর কি করার আবার গল্প করতে লাগলাম। খানিক পরে আরিফা বলল যে আমি বুঝেছি তুমি কি বলতে চাও। আমি কাউকে কিছু বলব না। তোমরা ঐ ঘরে যেতে পার,। আমি আর সুমন তো পুরাও অবাক। How intelligent girl she is!! যাই হোক আমি আর সুমন পাশের ঘরের দিকে যাচ্ছি এমন সময় আরিফা বলে উঠল, “ আমি কাউকে কিছু বলব না কিন্তু একটা শর্ত আমাকে তোমাদের সাতেহ রাখতে হবে।” আমি তো চিপায় পড়ে গেলাম। আমি সুমনের দিকে তাকালাম। সুমন বলল ওকে no problem, you can join with us. আরিফা মাগী টা যে এ এত বড় খাঙ্কি বুঝতাম না। বাংলাদেশে আমার থেকেও বড় খানকি মাগী আছে জানতাম না। এবার আর পাশের রুম এ যাওয়ার কি দরকার? আমি আরিফা কে বললম সময় লস করে কি করবা কাপর খোল। আরিফা দেখি ধাপ কইরা ওর কামিজ খুইলা ফেলল। আমি ওর কুর কুরানি দেইখা আমি ঠান্ডা হয়ে গেলাম। আমি সুমন কে বললাম ওকে করতে। সুমন ও আমার ইশারা বুঝে গেছে। সুমন গিয়া খানকি টারে কোলে তুলে নিয়া ওর টেবিল এ বসালো। বসাইয়া টান দিয়া আরিফার জিন্স খুলে ফেলল। খুইলা কোন কথা নাই দিতে শুরু করল রাম ঠাপ। আমি দেখতেছিলাম। খানকি মাগিতারে কেমনে থাপাইতাছে। আমি তো জানি সুমন ওর কি অবস্থা করবে। আমি শুধু ওয়েট করতেছিলাম আর দেখতেছিলাম। আমার আর কিছু করতে ইচ্ছা করতেছিল না। আমি দেখতেছি। সুমন এবার ওকে ডোগি স্টাইলে চোদা শুরু করল। এভাবে ৩০ মিনিট হওয়ার পরে আরিফার হয়ে গেলো। ও চিল্লাচ্ছিলো সুমন আমি আর পাচ্ছি না। কিন্তু আমি তো জানি সুমন টেবলেট খেয়ে আছে। আরিফার আজকে গুদ ফাটাবে। আরিফার চোখ দিয়ে পানি পড়তেছিলো।সুমন কি আর শোনে ওর কথা?/ সুমন আরো জরে থাপ দিতে শুরু করলো। banglar hot magi রে এবার থান্ডা করে দিবে। এভাবে আরো পনেরো মিনিট যাওয়ার পর আরিফা জরে চিৎকার করা শুরু করলো। ছেড়ে দাও সুমন আমি মরে যাব। সুমনের এবার মায়া হল। সুমন বলল যে আমার ধোন চুষে দিবা?? ও রাজী হয়ে গেলো। সুমন এর ধোন মুখে পুরে নিয়ে চুষতে লাগল আরিফা। সুমন এর মাল গুলা চেটে চেটে খেলো। এর পর আমি বললাম কি আরো চোদার শখ আছে?? আরিফা বলল আমি এখন যাই। আমি বললাম যাও। আমি বললাম যে তুমি কাউকে কিছু বললে তোমার আর সুমন এর চোদার ছবি ক্যাম্পাসে সবাই দেখবে। আমার মোবাইল এ ছবি তুলে রেখেছি। ও এবার ঠান্ডা। আমি হাস্তে লাগলাম। আরিফা যাওয়ার পর আমি আর সুমন মজা করে সেক্স করলাম.

1 comment:

  1. মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

    বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প.

    গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকেরেপ করার গল্প.

    এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

    বাবার মৃত্যুর পর.

    মায়ের বান্ধবী কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদা.

    মা আমার খেলার সাথি.

    সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল .

    চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

    আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

    মাকে চুদার গল্প.

    কি রে দুধ খাবি.

    বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

    পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

    বলিউড এর নায়কাদের লেংটা লেংটা ছবি.

    গ্রামের মেয়েদের ফোন নাম্বার.

    ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েকে.

    ভাবীদের লেংটা ছবি 2016.

    বাস্তব জীবনের চুদাচুদির গল্প .

    যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে .

    পারুল ভাবী'র চোদন কাহিণী .

    আমার মায়ের ফুলশয্যা .

    মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প .

    আহ চুদতে চুদতে যায় বেলা.

    ReplyDelete